পুরুষ অসহায়
- জাবেদ এ ইমন ২৮-০৪-২০২৪

আমি কাঁদতে পারি না চোখ ফেটে আসে জল,
কাঁদলে আমি কাপুরুষ, কাঁদলে আমি দুর্বল।
আমার মত কে আছে এত বড় অসহায়।
আমি কাঁদি না, আমি অহেতুক হাসি,
আমি দ্বিকবিদ্বিক মিথ্যে ঘুরে আসি।
এই ছুটে চলা, এই হাসি আমার নয়,
আমি পুরুষ, আমার কাপুরুষ হতে ভয়।

আমি বলতে পারিনা কোন কটু কথা
যতই হোক হৃদয়ে আগ্লুপাত যতই লাগুক ব্যথা
আমার মত কে আছে এত বড় অসহায়।
আগুন ঝড়া রাগেও আমি খিলখিল হাসি,
আমি রাগলেই বেজে উঠে নির্যাতনের বাঁশি
আমার ভিতরেই আমার কষ্ট লুকিয়ে রয়
আমি পুরুষ, আমার কাপুরুষ হতে ভয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।